আলাপন বন্দোপাধ্যায়, পশ্চিমবঙ্গ স্বরাষ্ট সচিব

নিজস্ব প্রতিনিধি:- স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, চলতি সপ্তাহের বৃহস্পতি ও শনিবার হবে সম্পূর্ণ লকডাউন।

রাজ্যে সংক্রমণের আশঙ্কা ক্রমশ বাড়ছে। তাই এবার বড় সিদ্ধান্তের কথা ঘোষণা করল রাজ্য সরকার ।

করোনা পরিস্থিতি সামলাতে এ বার থেকে গোটা রাজ্যে সপ্তাহে দু’দিন সম্পূর্ণ লকডাউন হবে। সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। সোমবার নবান্নে সাংবাদিক বৈঠকে স্বরাষ্ট্রসচিব আলাপান বন্দ্যোপাধ্যায় জানালেন, রাজ্যে করোনার গোষ্ঠী সংক্রমণ শুরু হয়েছে। সেই কারণেই এবার আরও বেশি তৎপরতা নেওয়া হচ্ছে। সেই সঙ্গে স্বরাষ্ট্রসচিব জানিয়েদেন, চলতি সপ্তাহের বৃহস্পতি ও শনিবার হবে সম্পূর্ণ লকডাউন। আগামী সপ্তাহে বুধবার এবং অন্য একদিন লকডাউন হবে।যেটি সোমবার ঘোষণার মাধ্যমে জানিয়ে দেওয়া হবে ।

আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর নেতৃত্বে এক উচ্চপর্যায়ে বৈঠক হয় । বৈঠকের শেষে স্বরাষ্ট্র সচিব জানান,রাজ্যে করোনা সংক্রমণ বেড়ে কিছু গোষ্ঠীসংক্রমণের মতো ঘটনা ঘটছে । সেই পরিপ্রেক্ষিতেই সপ্তাহে দু’দিন সম্পূর্ণ লকডাউনের সিদ্ধান্ত।কোনটাইনমেন্ট যেমন লকডাউন চলছে তেমন চলবে এর সাথে সপ্তাহে দুদিন সারা রাজ্যে সম্পুর্ন লকডাউন পালন করা হবে ।তিনি বলেন রাজ্যে করোনা মোকাবিলার জন্য যথেষ্ট সংখ্যক বেড রয়েছে । হাসপাতালের সংখ্যা ও যথেষ্ট বাড়ানো হয়েছে। কোভিডি-19 নিয়ে বেশি উদ্বেগের কোনো কারণ নেই ।


0 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *